October 22, 2024, 1:38 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠা চেয়ারম্যান এইচ এম ইউনুস মিয়া, সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি , জনাব খোকন শেখ, বিশেষ অতিথি জনাব আমিনুল ইসলাম জাকির সাধারণ সম্পাদক, জনাব আলতাফ হোসেন সহ সভাপতি। জনাব এইচ এম নুরে আলম মিয়া, প্রধান বক্তা জনাব সবুজ আহমেদ সিনিয়র সাংগঠনিক সম্পাদক, বক্তব্যে রাখেন মোছাঃ শরীফা খাতুন সাংগঠনিক সম্পাদক, ভারপ্রাপ্ত কোষাদক্ষ্য তৃপ্তি মন্ডল, স্বম্পা রানী মন্ডল কার্যনির্বাহী সদস্য।

সভা পরিচালনা করেন জনাব শুভ মিয়া প্রচার সম্পাদক এবং বিভিন্ন জেলা উপজেলা প্রতিনিধি গন উপস্থিত থেকে মুল্যবায়ন বক্তব্যে রাখেন। &&& প্রধান অতিথি মাননীয় চেয়ারম্যান এইচ এম ইউনুস মিয়া বলেন, বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল্যাণ ফাউন্ডেশন , একটি অরাজনৈতিক সংগঠন, পেশাজীবী সামাজিক সেবামূলক সংগঠন, বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল্যাণ ফাউন্ডেশন স্থাপিত হয়, ২০১৯ ইং সালের ৩০ শে অক্টোবর, সংগঠনটি সৃষ্টির ৫ বসর পুর্ন হইলো আজ, চেয়ারম্যান মহদয় বলেন হাটি হাটি পা পা করে এবং কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রমে আজ ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী উযাপন করা হইলো, আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাকে যে সকল নেতৃবৃন্দ। সার্বিক সহযোগিতা করছেন। এবং আজ এই সভা কে পরিপুর্নতা দিয়েছেন এবং সম্মানিত সদস্য বৃন্দ সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।।

আরো বলেন মাননীয় চেয়ারম্যান ২০১৯ ইং সাল থেকে মোট ৫১ টি সভা সেমিনার করেন, ১৩০০ শতাধিক অসহনীয় মানুষের মাঝে কম্বল বিতারন করেন। ১০৬৭ জন অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতারন করেন। ৯৭৮ জন সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। ৩৭৯০ জনের মাঝে বস্র বিতরণ করেন, করোনা চলাকালীন সময় শত শত মানুষের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করেন, হাজার হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন, খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এান বিতরণ করেন। ইফতার পাটি করেন প্রতি বসর। করনা চলাকালীন সময় অসহায় মানুষের জন্য বিভিন্ন সহযোগিতা করেন, বসর ব্যাপি মাক্স ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতার করেন। গরিব পরিবারের মেয়ে বিবাহ দিইতে আর্থিক সহযোগিতা করেন। বৃক্ষরোপণ কর্মসূচিগুলো পালন করেন। সরকারের মৎস্য আইন ব্যাস্তবায়ন করার জন্য কাজ করেন। যেমন মা ইলিশ, জাটকা সংরক্ষণে সভা সেমিনার করেন।

শিক্ষা উপকরণ বিতরণ করেন, প্রতি বসর বার্ষিক বনভোজন করে থাকেন ১/২ শর্ত সদস্যদের নিয়ে, এছারাও বিভিন্ন সেবামূলক কাজ করে থাকেন। বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের সব সময় খোজ খবর নিয়ে থাকি। ২০১৯ ইং তারিখ হইতে ২০২৩ ইং সাল পযর্ন্ত ৫ টি বসর মানবিক সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে এই সংগঠনটি, মাননীয় চেয়ারম্যান সাহেব বলেন সংগঠনের নেতৃবৃন্দ যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ করে এবং সবাই যদি একটু মানবিক হয় নিশ্চয়ই ইনশাআল্লাহ সংগঠনটি সুনাম ধন্যবাদ সংগঠন হিসাবে পরিচিতি লাভ করেন বলে আমি মনে করি।

তাই সকল ষড়যন্ত্রকারীদের খপ্পরে না পরে আসুন একসঙ্গে সেবামূলক কাজ করি। এই আহবান জানান তিনি, চেয়ারম্যান মহদয় বলেন সকলস্তরের নেতাকর্মী যদি এক হয়ে কাজ করেন নিশ্চয়ই একদিন সফল হবো ইনশাআল্লাহ। প্রতি জেলা/ উপজেলার প্রতিনিধি নিয়োগ দিয়ে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে আসুন সকল বেধা বেদ ভুলে গিয়ে মানুষের কল্যাণে কাজ করি । আর নয় ষড়যন্ত্র এখন থেকে অসহায় মানুষের পাশে থেকে কাজ করুন। সবাই কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাইয়ে বক্তব্যে শেষ করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন